শুভ নববর্ষ
- সবুজ আহমেদ কক্স ০৯-০৫-২০২৪

সবুজ আহমেদ’র কবিতা
শুভ নববর্ষ
সকাল পেরিয়ে বিকাল, সন্ধ্যা, রাত্রি
রাত্রি শেষে ঝলমলে সোনালী আলোয় একটি নতুন দিন
এভাবে দিনে দিনে সপ্তাহ, মাস, বছর
বছর শেষে ঝলমলে সোনালী আলোয় একটি নতুন দিন
নতুন একটি সকাল
নতুন একটি বিকাল
নতুন একটি সন্ধ্যা
নতুন একটি রাত্রি
নতুন একটি সপ্তাহ
নতুন একটি মাস
নতুন একটি বছর
নতুন একটি ক্যালেন্ডার
কক্সবাজার সমুদ্রে সৈকতে দাঁডিয়ে দ্যাখা নতুন একটি সুর্যোদয়
রঙিন গোধুলী বেলা শেষে সহস্র লোকের ভিড়ে নতুন সুর্যোস্ত
কানে কানে বলে যায়
আজ নববর্ষ
শুভ নববর্ষ
এলো নববর্ষ এলো
হ্যালো বাংলাদেশ হ্যালো…….#


সবুজ আহমদ’ কর আদায়কারী
প্র/ মহেশখালী পৌরসভা অফিস্
গোরকঘাটা, মহেশখালী - কক্সবাজার
মোবাইল - 01866-468862, 01816-805655,
Email-shahadatmk1982@gmail.com
kobisabujahmed@gmail.com
( sutonny mj ta lekha ) (w-xp )
সম্পাদক, কবিতা বিষয়ক সাহিত্য পত্রিকা
(বালিয়াড়ি) , (নবীণ পত্র) ২ টি পত্রিকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১১:৩০ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।
শব্দ গাথুণী বাক্য ছন্দ অন্ত্যমিল কেমন হলো ......